কুড়িগ্রাম জাপার সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন

অবশেষে দীর্ঘ এক যুগ পর কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠানের জন্য প্রস্তুতি কমিটি গঠিত হয়েছে।

জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও জেলা জাতীয় পার্টির সমন্বয়কারী তাজুল ইসলাম চৌধুরী এমপি-কে আহ্বায়ক এবং আমিনুল ইসলামকে সদস্য সচিব করে ১০৯ সদস্য বিশিষ্ট প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বুধবার (১ জুন) কুড়িগ্রাম জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দিয়েছেন।

কমিটিতে এসকে বাবু আহমেদসহ ৫ জনকে যুগ্ম-আহ্বায়ক এবং একেএম মোস্তাফিজুর রহমান এমপি, একেএম মাঈদুল ইসলাম এমপি, নুর ই হাসনা লিলি চৌধুরী এমপি, সাবেক এমপি গোলাম হাবিব দুলাল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আবু তাহের খায়রুল হক (এটি) ও নাগেশ্বরী পৌরসভার মেয়র আব্দুর রহমানকে সদস্য করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির সর্বশেষ সম্মেলন ২০০৩ সালের ২০ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল। পরবর্তীতে সম্মেলন ছাড়াই ২০০৮ সালের ২৫ অক্টোবর একটি কমিটি করা হয়। এরপর একাধিকবার আহ্বায়ক কমিটি ভাঙ্গা-গড়া হলেও সম্মেলন অনুষ্ঠান কিংবা পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্ভব হয়নি।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম জানান, আগামী ৩ মাসের মধ্যে কুড়িগ্রাম জেলা সম্মেলন করার লক্ষে কাউন্সিলের মাধ্যমে উপজেলা কমিটিগুলো গঠনের কাজ চলছে।