print
সজীব খান:
চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের ১ম আন্তঃ জেলা মাদক বাল্য বিবাহ জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুনামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। বুধবার বিকাল ৩টায় সফরমালী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন পাটওয়ারী রনির সভাপতিত্বে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালীউল্ল্যাহ ওলি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া, বিল্পব, জাফর, মুক্তিযোদ্ধা মতিন পাটওয়ারী, সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী প্রধান শিক্ষক স্বপন চন্দ্র সূত্রধর, সহকারী শিক্ষক আঃ গনি, সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধুবী সেন, কল্যাণপুর ওয়ার্ড মেম্বার জলিল মোল্লা, ঈমাম ফরাজী, সেলামত খান, খোরশেদ আলম, সেলিম বকাউল, মিজানুর রহমান তালুকদার, মমিন বেপারী, বাকীউল্ল্যাহ তালুকদার, কাদির হোসেন। খেলায় রেপারীর দায়িত্ব পালন করেন শাহাদাৎ হোসেন, সহকারীর দায়িত্বে ছিলেন সজীব ও ফোরকান। ফাইনাল খেলায় ৭নং ওয়ার্ড বনাম ৩নং ওয়ার্ডের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ৭নং ওয়ার্ডকে ১-০ গোলে হারিয়ে ৩নং ওয়ার্ড বিজয়ী হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদ বিরোধী ব্যাপক কর্মকান্ড পরিচালনা করেছে। রনি পাটওয়ারী কল্যাণপুর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকে কল্যাণপুর থেকে মাদক, ইপটিজিং ব্যাপক হারে রোধ করেছে। কল্যাণপুরের সুনাম ইতিমধ্যে জেলার সর্বস্তরের পৌছে গেছে। মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করে তিনি ব্যাপক সুনার অর্জন করেছে।
এ সময় কল্যাণপুর ইউপি চেয়ারম্যান তার সভাপতির বক্তব্যে বলেন, কল্যাণপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ার স্বপ্ন নিয়ে ইউনিয়নের অভিভাবকের দায়িত্ব নেওয়ার পর শপত নিয়েছি। কল্যাণপুরকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। সে স্বপ্ন পূরনের জন্য অবশ্যই তরুন সমাজকে এগিয়ে আসতে হবে। সে জন্য তরুন সমাজকে সর্ব প্রথম মাদককে না বলতে হবে।
তিনি বলেন, কল্যাণপুর থেকে যে কোন মূলে মাদক, ইপটিজিং, সন্ত্রসবাদ ও বাল্য বিবাহ নিমূল করা হবে। কল্যাণপুরে মাদকের বিরুদ্ধ জিরু টলারেন্স ঘোষনা করেছি। কল্যাণপুর থেকে মাদক নিমূল করার জন্য তরুন সমাজসহ সর্বস্তরের মানুষের মানুষের সার্বিক সহযোগীতা

LEAVE A REPLY