এবার রণবীর-দীপিকার বিয়ের খবরে আলোড়িত ইন্টারনেট

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের এনগেজমেন্টের খবরে মেতে আছে ইন্টারনেট। এরই মধ্যে দীপিকা পাডুকোন এবং রণবীর সিং-এর বিয়ের খবর ট্রেন্ড লিস্টে জায়গা করে নিল।

ফিল্মফেয়ার জানাচ্ছে, দীপিকা এবং রণবীর তাঁদের বিয়ের জন্য ইতালির লেক কোমো-কে বেছে নিয়েছেন। এবং যতদূর জানা যায়, বিয়ের দিন ঠিক হয়েছে আগামী ১০ নভেম্বর।

এই যুগলের একটি ঘনিষ্ঠ সূত্র ফিল্মফেয়ারকে জানায়, রণবীর এবং দীপিকা দুজনই ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং চেয়েছিলেন এবং তাঁরা লেক কোমো-কে বেছে নিয়েছেন। স্থানটা সমুদ্রের ধারে ছোট ছোট ভিলা নিয়ে তৈরি হয়েছে, সেই কারণেই তাঁরা দুজন জায়গাটা বেছে নিয়েছেন।

দীপিকা এবং রণবীরের বিয়ের খবর বারবার ট্রেন্ড লিস্টে এসেছে। এ ক্ষেত্রে বিয়ের স্থান ও কাল সম্পর্কে বিভিন্ন জল্পনা শোনা গেলেও তাঁরা কেউই এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।
গত মাসে শোনা গিয়েছিল দীপিকা এবং রণবীর মুম্বাইতে বিয়ে করবেন এবং তারপর ব্যাঙ্গালুরুতে রিসেপশনের আয়োজন করা হবে।

তবে ফিল্মফেয়ার সম্প্রতি জানিয়েছে আগামী ১০ নভেম্বর তাঁরা বিয়ের দিন ধার্য করেছেন। রণবীর সিং এবং দীপিকা পাডুকোন-কে শেষবার ‘পদ্মাবত’ সিনেমায় অভিনয় করতে দেখা যায়।

বর্তমানে রণবীর অভিনীত একটা ছবি এ বছরের শেষে এবং আরো দুটো ছবি আগামী বছরে মুক্তি পাবে বলে জানা গেছে। রোহিত শেঠি পরিচালিত ‘সিমবা’ এই বছরের শেষে এবং কবির খানের ‘৮৩ এবং জয়া আখতারের ‘গুল্লি বয়’ আগামী বছরে মুক্তি পাবে।

দীপিকা পাডুকোন এখনও তাঁর পরবর্তী প্রোজেক্ট সম্পর্কে কিছু ঘোষণা করেননি। কিন্তু সিনেমা ছাড়াও তিনি এই মুহূর্তে আরো বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত আছেন।
সূত্র : ফিল্মফেয়ার