এবার মোবাইল নম্বরই বলে দেবে আপনি কেমন মানুষ!

আপনার মোবাইল ফোনের নম্বরই চিনিয়ে দেবে আপনি কেমন মানুষ। যে মোবাইল ফোনটি নিয়ে আপনি দিনভর ব্যস্ত, আপনি শখ করে একদিন যে নম্বর বেছেছিলেন, সেই নম্বরই বলে দেবে আপনি মানুষ হিসাবে কেমন!

ধরা যাক আপনার মোবাইল নম্বর ৫৫০২৪৪১১৩৯। এবার নম্বরগুলিকে যোগ করুন। ৫+৫+০+২+৪+৪+১+১+৩+৯=৩৪।
আপনার মোবাইল নম্বরের সবক’টি ডিজিট যোগ করে ৩৪ হল। এবার তাকে আবার ভেঙে যোগ করে নিন-
অর্থাৎ, ৩+৪=৭, মানে আপনি পেলেন ৭ সংখ্যাটি।

এবার মিলিয়ে নিন নিচে আপনার সংখ্যাটি আপনার সম্পর্কে কী বলছে। একইভাবে ১ থেকে ৯’র মধ্যে কোনটি আপনার সংখ্যা তা বের করে নিন।

আর চিনে নিন আপনি কেমন মানুষ…

আপনার নম্বর যদি ১ হয় তাহলে আপনি যশ, খ্যাতি, প্রসিদ্ধি এবং জীবনে সাফল্যের অধিকারী।

আপনার যদি মোবাইল নম্বরের যোগফল ২ হয়, তবে মুখে বলুন বা না বলুন আপনি মানুষটি যথেষ্ট রোমান্টিক। সাধারণত দেখা যায় সঙ্গীত, নৃত্য, বাচিকশিল্পের সঙ্গে যুক্তদের এই সংখ্যাটি হয়।

আপনি যদি ৩ নম্বরের অধিকারী হন তাহলে আপনি লেখালেখি, ধর্মকর্মে বিশেষ আগ্রহী। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক আপনাকে আর পাঁচজনের থেকে আলাদা করে রাখে।

আপনার নম্বর যদি হয় ৪ আপনি নিঃসন্দেহে অত্যন্ত স্মার্ট। কিন্তু ভিতরে ভিতরে একটা উচাটনতা কাজ করে। বিভিন্ন ক্ষেত্রে বড্ড অস্থির হয়ে ওঠেন আপনি।

নম্বর ৫ হল পরিবর্তনের সংখ্যা। সাধারণত ব্যবসায়ীদের জন্য এই নম্বর খুব শুভ।

নম্বর যদি হয় ৬ আপনি তবে বড্ড উচ্চাকাঙ্খী। আপনি যদি অভিনয়, সঙ্গীত, মিডিয়াস কাপড়ের ব্যবসা কিংবা বিল্ডার বিজনেসের সঙ্গে যুক্ত হন এই নম্বর বেছে নিতে পারেন।

আপনার মোবাইল নম্বরের যোগফল কি ৭ এল? তাহলে কিন্তু আপনাকে যথেষ্ট পরিশ্রম করতে হবে। আধ্যাত্মিকতা কিংবা গবেষণার সঙ্গে যারা যুক্ত তাদের জন্য নম্বরটি শুভ।

৮ নম্বরটি বুঝিয়ে দেয় আপনি ন্যায়ের পথকেই সবসময় বেছে নিতে পছন্দ করেন। সত্যের সঙ্গে আপোষ আবার আপনার একদম পছন্দ নয়।

সংখ্যা যদি ৯ হয় তা কিন্তু সত্যিই ভাগ্যের বিষয়। বলা হয় এই সংখ্যাটি সৌভাগ্যের বার্তাবাহী। সূত্র : কলকাতা২৪x৭