ইংল্যান্ড সফরে নতুন ভাবে দেখা যাবে ওয়ার্নারকে

    অস্ট্রেলিয়া ক্রিকেট দলের আসন্ন ইংল্যান্ড সফরে নতুন ভাবে দেখা যাবে ডেভিড ওয়ার্নারকে। একদিনের সিরিজ চলাকালীন চ্যানেল নাইনের হয়ে ধারাভাষ্যকারের ভূমিকা পালন করবেন নির্বাসিত প্রাক্তন অজি এ সহ-অধিনায়ক।
    কেপ টাউন টেস্ট বল টেম্পারিং কাণ্ডে ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাচিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। দোষ স্বীকার করে নিয়ে ওয়ার্নার শাস্তির বিরুদ্ধে আবেদনও জানাননি। সুতরাং জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়ার কোনো সম্ভাবনা নেই তার।

    আগামী জুনে গ্লোবাল টি-টোয়েন্টি কানাডা লিগ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার কথা ওয়ার্নারের। তার আগে বিশেষজ্ঞের চেয়ারে বসে জাতীয় দলের পারফরম্যান্সের কাটা ছেঁড়া করবেন তিনি। কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে অজিদের দ্বিতীয় ওয়ান ডেতেই ওয়ার্নারকে দেখা যাবে নতুন এই ভূমিকায়।

    ওয়ার্নারের ধারাভাষ্যকার হিসাবে চ্যানেল নাইনে যোগ দেওয়ার খবর জানিয়ে সংস্থার ডিরেক্টর অফ স্পোর্টস টম মালোন বলেন, ডেভিড ওয়ার্নার গত এক দশকের অন্যতম সেরা ওয়ান ডে ও টি-টোয়েন্টি ব্যাটসম্যান। সুতরাং আমাদের ইংল্যান্ড সফর সম্প্রচারে সামিল হওয়ার যোগ্য ব্যক্তি ও। লোকে ওয়ার্নারকে ভিলেন হিসাবে দেখাতে চাইলেও আসলে বাকিদের থেকে ওর কষ্ট অনেক বেশি। ওর সঙ্গে আমাদের পাঁচ বছরের পেশাদার সম্পর্কে কোনো কিছুরই প্রভাব পড়বে না। আশা করি অস্ট্রেলিয়া ক্রিকেট ওকে আবার মূলস্রোতে ফিরে আসার সব রকম সুযোগ দেবে।