‘আমাদের বুকে পাথরের মত চেপে আছে এই জালেম সরকার’

0
62
print
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে একটি দখলদার জালিম সরকার আমাদের বুকের উপর চেপে বসেছে। এই জালিম সরকারের হাত থেকে যেন মানুষ মুক্তি পায় সেজন্যে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জুলুমবাজ সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
শুক্রবার সকালে জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকীতে মাজারে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন,আগামী নির্বাচনে বেগম খালেদা জিয়াকে এমনকি বিএনপি নেতৃবৃন্দকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে। জনগণ সে নির্বাচন মেনে নিবে না। তাই আগামী দিনে জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার জন্যে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মধ্য দিয়ে সেই নির্বাচনকে প্রতিষ্ঠিত করা হবে।

তিনি আরও বলেন, আগামীতে সহায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন চাই। এমন একটি নির্বাচন চাই যেখানে সকল রাজনৈতিক দলের সমান অধিকার থাকবে।

মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির সহসভাপতি শামসুজ্জামামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফাসহ কেন্দ্রিয় ও জেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY