আবারও চলচ্চিত্রে ফিরছেন বাঁধন

ছোট পর্দার জনপ্রিয় তারকা বাঁধন আবারও বড় পর্দায় অভিনয় করছেন। জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’-এ তাকে নায়িকা হিসেবে দেখা যাবে। সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটির মহরত উপলক্ষে জমকালো এক আয়োজনে এই ঘোষণা দেওয়া হয়।

এ সময় বাঁধন বলেন, এ ছবির গল্প ও স্ক্রিপ্ট আমাকে মুগ্ধ করেছে। ছয় মাস ধরে এটির জন্য নিজেকে প্রস্তুত করেছি। ১৬ কেজি ওজন কমিয়েছি। আরও ৫ কেজি কমানোর চেষ্টা করছি। চরিত্রের প্রয়োজনে বাইক চালানোও শিখছি।

সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। আগামী ১৫ মে থেকে এর শুটিং শুরু হবে। ছবিতে আরও অভিনয় করবেন সিয়াম ও পূজা চেরি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান, চিত্রনায়ক ওমর সানী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, প্রযোজক ও পরিবেশক ইফতেখার উদ্দিন নওশাদ, এভ্রিল, নুসরাত ফারিয়া, ইমরান, কনা, রোশান প্রমুখ।

এর আগে ‘নিঝুম অরণ্যে’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় বাঁধনের। অনুষ্ঠানে গুণী এ অভিনেত্রীর সঙ্গে তার মেয়ে সায়রা ছিল। সোমবারই আদালতের মাধ্যমে একমাত্র মেয়ে সায়রার অভিভাবকত্ব পান বাঁধন। গত বছরের ৩ আগস্ট মেয়ের কাস্টডি চেয়ে মামলা করেছিলেন তিনি।