শিরোনাম পড়ে অবাক হচ্ছেন। অবিশ্বাস্য হলেও এটাই সত্যিই। ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ ছবিতে ‘আই ডোন্ট ওয়ান্ট টু গো মিস্টার স্টার্ক’ বলেই টনি স্টার্কের কাঁধে মাথা রেখে ছাইয়ে পরিণত হয়েছিলেন স্পাইডারম্যান। সেই দৃশ্যে স্পাইডারম্যানের ভক্তদের চোখে এসেছিল পানি। অনেকেই তো ভেবেছেন আর কখনো স্পাইডারম্যানের দেখা পাবেন না।

তবে স্পাইডারম্যান ভক্তদের জন্য সুখবর হচ্ছে আবারো ‘স্পাইডারম্যান হোমকামিং’-এর সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন টম হল্যান্ড। টম কিছুদিন আগে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তিনি তার ভক্তদের জানিয়েছেন, তিনি আবারও আসছেন স্পাইডারম্যান হয়ে।
এরইমধ্যে তিনি পেয়ে গেছেন স্পাইডারম্যানের পরবর্তী পর্বের পাণ্ডুলিপি। জানিয়েছেন পরবর্তী সিরিজের নামও। এবারের পর্বের নাম রাখা রয়েছে ‘স্পাইডারম্যান: ফার ফ্রম হোম’।

এতক্ষণে স্পাইডার ভক্তরা বুঝে গেছেন, অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার-এ যারা ছাইয়ে পরিণত হয়েছিল তাদের কেউই মারা যায়নি। এই ছবির মাধ্যমেই জানা যাবে, কী ঘটেছে বাকি অ্যাভেঞ্জার্সদের ভাগ্যে।

ছবিতে টম হল্যান্ডের বিপরীতে অভিনয় করবেন মারিসা টমেই। পরিচালনা করবেন জন ওয়াটস। আর চিত্রনাট্য রচনায় কাজ করছেন জোনাথন গোল্ডস্টেইন ও জন ফ্রান্সিস। ২০১৯ সালের ৫ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।