আজ বৃহস্পতিবার বিয়ে হতে যাচ্ছে মডেল-অভিনেত্রী সোনিয়া হোসেনের। বলা যায় দেশের শোবিজ অঙ্গনের এটাই প্রথম প্রকাশ্যে বিয়ে। সোনিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা রাজধানীর নিজ বাসায় সম্পন্ন হবে। তার হবু বরের নাম শামীম আহমেদ স্টিভ। তিনি একটি বেসরকারি এয়ারলাইনসে কর্মরত। এই বিয়েতে সোনিয়া ও স্টিভের দুই পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে।

গতকাল বুধবার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ বিকালে বিয়ে হবে। তবে অনুষ্ঠান আপাতত হচ্ছে না বলে সোনিয়া জানান। সোনিয়া বলেন, বিবাহোত্তর সংবর্ধনা এখনই নয়। সাংসারিক কাজকর্ম কিছুটা গুছিয়ে জাকজমকপূর্ণভাবেই বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান করব।

সোনিয়া-স্টিভের পরিচয় ১০ বছর ধরে। দশ বছর ধরে তারা প্রেম করেছেন। এই সময়ে তারা একে অপরকে জেনেছেন। সোনিয়া বলেন, পুরোটা সময় আমরা ভালো বন্ধু ও একে অন্যের সুখ দুঃখের সাথী ছিলাম। আশা করছি বাকিটা জীবন একসাথে কাটাতে পারবো।

সোনিয়া মিডিয়ায় পা রাখেন ২০০৩ সালে। ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজনের হয়ে আসেন তিনি। পরে ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে অভিনয় দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু হয় তার।

চিত্রনায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন সোনিয়া। যাবাবর ও রাত্রির যাত্রী নামের দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায় রয়েছে।