বলিউডের সবাই যখন ব্যস্ত সোনম কাপুরের বিয়ে নিয়ে, ঠিক তখনই প্রচারমাধ্যমের চোখ ফাঁকি দিয়ে চুপি চুপি বিয়ে করেন আরেক বলিউড তারকা নেহা ধুপিয়া। বর ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে চিত্রতারকা ও মডেল অঙ্গদ বেদি। মুম্বাইয়ে গুরুদুয়ারায় অঙ্গদের সঙ্গে যখন নেহা সাতপাক ঘুরেছেন, তখন তাঁদের পাশে ছিলেন পরিবারের খুব ঘনিষ্ঠ সদস্য আর কয়েকজন বন্ধু। গত ১০ মে সকালে বিয়ে হয় তাঁদের, এরপর রাতেই তাঁরা মধুচন্দ্রিমার জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রে। এরপরই শোনা যায়, নেহা অন্তঃসত্ত্বা হওয়ায় তড়িঘড়ি এই বিয়ের আয়োজন করা হয়।

গত ১৩ জুলাই মুক্তি পেয়েছে অঙ্গদ বেদির নতুন ছবি ‘সুরমা’। হকি তারকা এবং ভারতে জাতীয় হকি দলের ক্যাপ্টেন সন্দীপ সিংয়ের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। মুক্তির আগে এই ছবির প্রচারণার সময় নেহার ‘মা’ হওয়ার ব্যাপারে প্রশ্ন করা হয় অঙ্গদকে। তখন তিনি সরাসরি ‘না’ বলেন। তবে এখন জানালেন, এমন কোনো খবর থাকলে অবশ্যই তাঁরা জানাবেন। শোনা যাচ্ছে, প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন নেহা আর অঙ্গদ। শিগগিরই মা হতে চলেছেন নেহা ধুপিয়া। আর ডিএনএ জানিয়েছে, অঙ্গদ বেদি শিগগিরই স্ত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আনবেন।

‘সুরমা’র আগে অঙ্গদ বেদি ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘পিঙ্ক’, ‘উংলি’, ‘এফ.এ.এল.টি.ইউ.’ এবং ‘কায়া তরন’ ছবিতে অভিনয় করেছেন। এ ছাড়া তিনি কাজ করেছেন ছোট পর্দায়েও। আর সাবেক ‘মিস ইন্ডিয়া’ ও বলিউড তারকা নেহা ধুপিয়া ‘তুমহারি সুলু’ ছবিতে অভিনয়ের জন্য এবার ‘স্ক্রিন অ্যাওয়ার্ডস’ পেয়েছেন। তিনি অনুরাগ কাশ্যপের ‘লাস্ট স্টোরিজ’ ও প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার এলা’ ছবিতে অভিনয় করেছেন। টিভিতে কালারস ইনফিনিটি চ্যানেলের ‘বিএফএফএস উইথ ভোগ’ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন এখন।